ফেব্রুয়ারিতেই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের গুঞ্জন

বিনোদন

২০২৩ সালের শুরুতেই বলিউডে বিয়ের ঢোল বাজছে। ফেব্রুয়ারিতেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আডবাণী। এই গুঞ্জনে যখন চারিদিকে, তখন নতুন বছর বরণ করতে দুবাই পাড়ি দিলেন যুগলে। সঙ্গী আবার করণ জোহর, মণীশ মালহোত্রা আর রানি মুখোপাধ্যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন ছবি পোস্ট করেছেন মণীশ মালহোত্রা।

ছবিতে দেখা যাচ্ছে, হালকা সবুজ রঙের হাঁটু ঝুলের ড্রেসে কিয়ারা। কালো কোট-প্যান্টে সিদ্ধার্থও একেবারে পরিপাটি সাজে। একপাশে দাঁড়িয়ে বলিপাড়ার প্রথম সারির প্রযোজক-পরিচালক করণ আর অন্য পাশে নামি পোশাকশিল্পী মণীশ। সেই ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন মণীশ।

এই ছবি প্রকাশ্যে আসতেই দর্শক মনে উৎসাহের শেষ নেই। এক জন লেখেন, ‘সিড এবং কিয়ারা সেরা জুটি।’ অন্য জনের মন্তব্য ‘সিড এবং কিয়ারা দুজনেই কত সুন্দর।’

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, নতুন বছরের শুরুতেই নাকি বিয়ের সানাই বাজবে সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর। গোপন সূত্রে খবর, চারহাত এক হবে ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ। যদিও এ নিয়ে এখনও সিড-কিয়ারার পরিবার কিছুই জানায়নি। কানাঘুষো শোনা যাচ্ছে, বিয়ে হবে ভারতের রাজস্থানের জয়সলমেরে। প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *