যেনো এক যুগ আগের রুনা খান

বিনোদন

অভিনেত্রী রুনা খান।  টেলিভিশন নাটকের পরিচিত মুখ তিনি।এই  অভিনেত্রী সম্প্রতি ৩৯ কেজি ওজন কমিয়ে এসেছেন আলোচনায়। ১০৫ কেজি ওজন থেকে নিজের ওজন এনেছেন ৬৬ কেজিতে। 

ওজন কমিয়ে প্রায় প্রতিদিনই নতুন নতুন রুপে ক্যামরায় ধরা দিচ্ছেন তিনি। সম্প্রতি ম্যাগাজিন আইসটুডের ফটোশুটের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন। নতুন এই ছবিগুলোতেও তাক লাগিয়ে দিয়েছেন এই  অভিনেত্রী। 

আজ থেকে একযুগ আগে যে রুনা খানকে সবাই জানতেন চিনতেন,একযুগ পর সেই রুনা খানই যেনো আবার ফিরে এসেছে। 

এক যুগ আগে ৫৬ কেজি ওজন ছিল অভিনেত্রীর। ২০০৯ সালে বিয়ে হয়। বিয়ের পরের বছর সন্তানও হয়। কিন্তু একপর্যায়ে ওজন দাঁড়ায় ৯৫ কেজিতে।

২০১১ সালে অনাকাঙ্ক্ষিতভাবে বেড়ে যাওয়া ওজন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন রুনা খান। কিন্তু ওজন নিয়ন্ত্রণে আসার বিপরীতে বেড়ে দাঁড়ায় ১০৫ কেজিতে।

এক বছরে ওজন কমিয়ে এখন ৬৬ কেজি তিনি। এজন্য অনেক পরিশ্রম করতে হয়েছে তার। জানিয়েছেন, প্রতিদিন সকালে দুটি ডিম খেতেন, এরপর ফল। তারপর ব্ল্যাক কফি পানের পর প্রায় ঘণ্টাখানেক হাঁটতেন। দুপুরে খেতেন এক কাপ ভাত ও এক বাটি সবজি, বড় এক পিস মাংস অথবা মাছ।

এছাড়া জানিয়েছেন, বিকেলের খাবারে থাকতো মুঠো পরিমাণ বাদাম, ব্ল্যাক কফি ও এক ঘণ্টা ইয়োগা এবং রাতের খাবারে থাকতো বড় এক বাটি সবজি, এক পিস মুরগি বা মাছ ও এক গ্লাস দুধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *