কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে ৯০ জনের নিয়োগ

শিক্ষা

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। প্রতিষ্ঠানটি ১৪ তম থেকে ১২ তম গ্রেডে ১৭ ক্যাটাগরির ৯০টি পদে লোকবল নিয়োগ নেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম ও সংখ্যা: স্টোরকিপার তিনটি, ভান্ডার সহকারী একটি, পরিবহন সহকারী দুটি, রাজস্ব সহকারী নয়টি, ক্যাশিয়ার দুটি, সার্ভেয়ার নয়টি, নির্মাণ পরিদর্শক দুটি, রেডিওগ্রাফার একটি, ফোরম্যান দুটি, জিআইএস অপারেটর চারটি, চিকিৎসা সহকারী একটি, বোরিং/বেন্ডিং/কমপ্রেসার অপারেটর কাম মেশিনিস্ট একটি, জেনারেটর অপারেটর দুটি, ড্রাফটসম্যান দুটি, টেকনিশিয়ান ৩২টি, ওয়েল্ডিং সুপারভাইজার একটি ও প্ল্যান্ট অপারেটর ১৬টি। 

আবেদনের যোগ্যতা: পদভেদে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা আলাদা আলাদা। ১২তম গ্রেডের বেতন স্কেল ১১,৩০০-২৭,৩০০ এবং ১৪ তম গ্রেডের বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা। 

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১৮ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ বয়স সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে। 

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন ফি ১ থেকে ১১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ১২ থেকে ১৭ নম্বর পদের জন্য ২০০ টাকা টেলিটক প্রি-পেইড মোবাইল ফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে। আবেদনের শেষ সময় আগামী ১৯ জানুয়ারি ২০২৩ থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩ বিকেল পাঁচটা পর্যন্ত। 

সূত্র: প্রতিষ্ঠানের ওয়েবসাইট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *