ধুন্ধুমার অ্যাকশনে চমকে দিলেন কার্তিক

বিনোদন

সময়টা বেশ ভালো যাচ্ছে অভিনেতা কার্তিক আরিয়ানের। করোনার পর বলিউডের বক্স অফিসের অবস্থা নাজুক হলেও ব্যতিক্রম কার্তিক। তাঁর অভিনীত সিনেমাগুলো আলো ছড়িয়েছে বক্স অফিসে। অনেক দর্শক তাঁকে চকলেট হিরোর তকমাও দিয়েছেন। এবার নিজের পরিচিত গণ্ডি ভেঙে একেবারে অ্যাকশন হিরো হিসেবে হাজির হয়েছেন অভিনেতা।

গতকাল মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের পরবর্তী সিনেমা ‘শেহজাদা’র ট্রেলার। কয়েক মিনিটের ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশন সিকোয়েন্সে চমকে দিয়েছেন কার্তিক। সিনেমায় শুধু অ্যাকশনের দৃশ্যই নয়, সঙ্গে রয়েছে কমেডি ও রোমান্সের ছড়াছড়ি। সিনেমার ট্রেলারেই একেবারে স্পষ্ট তা। একজন খ্যাতিমান ব্যবসায়ীর ছেলে কার্তিক আরিয়ান। ঘটনাচক্রে বাবা হিসেবে চেনেন মধ্যবিত্ত পরিবারের সাধারণ কর্মজীবী পরেশ রাওয়ালকে। কিন্তু প্রকৃত বাবার পরিচয় জানার পরই শুরু হয় তার ভিন্ন এক খেলা। মধ্যবিত্ত পরিবারের ছেলে থেকে শেহজাদা হয়ে ওঠার গল্পে কার্তিক আরিয়ানের অভিনয় দর্শকের হৃদয়ে কতটা প্রভাব ফেলতে পারে সেই উত্তর মিলবে আগামী ১০ ফেব্রুয়ারি। ‘দেশি বয়েজ’, ‘ঢিসুম’-এর পর ‘শেহজাদা’ তৈরি করেছেন পরিচালক রোহিত ধাওয়ান।

এই সিনেমায় কার্তিকের বিপরীতে রয়েছেন কৃতী শ্যানন। এ ছাড়া ট্রেলারে দেখা মিলেছে বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালার।

সুপারহিট তেলুগু সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমলো’র হিন্দি রিমেক ‘শেহজাদা’। সিনেমার অন্যতম প্রযোজকও কার্তিক। এই সিনেমার হাত ধরেই এবার ক্যারিয়ারের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তিনি। ‘ভুলভুলাইয়া ২’, ‘ফ্রেডি’র সাফল্যের পর এবার অভিনেতা থেকে প্রযোজকের খাতায় নাম লেখাচ্ছেন কার্তিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *