প্যালেসের বিপক্ষে হোঁচট খেল ম্যানইউ

ক্রীড়া জগত ফুটবল

ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ মুহূর্তে গোল হজম করে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। 

বুধবার প্যালেসের মাঠে ১-১ গোলে ড্র হয় ম্যাচটি। এই ড্রয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ইউনাইটেডের টানা ৯ জয়ের যাত্রায় ছেদ পড়ল।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষের ম্যাচ দিয়ে ইউনাইটেডের জার্সিতে অভিষেক হয় বেহর্স্টের। ম্যাচের ৩১ মিনিটে শর ক্রস বক্সে বেহর্স্টের হেডে বল ওপরের জালে পড়ে। এর পরের মিনিটেই গোল করার দারুণ সুযোগ পায় প্যালেস। তবে সে যাত্রায় ম্যানচেস্টার ইউনাটেডকে রক্ষা করেন দলটির গোলরক্ষক। 

ম্যাচের ৪৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় ম্যানইউ। বাঁ দিকে র্যাশফোর্ডকে পাস দিয়ে বক্সে ঢুকে পড়েন এরিকসেন, সতীর্থের ফিরতি পাস পেয়ে তিনি কাট-ব্যাক করেন ফার্নান্দেসকে। ডান পায়ের শটে গোল করতে ভুল করেননি পর্তুগিজ মিডফিল্ডার।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও কোনো গোল না হওয়ায় ইউনাইটেডের জয় যখন প্রায় সুনিশ্চিত, ঠিক তখনই যোগ করা সময়ের প্রথম মিনিটে দুর্দান্ত ফ্রিকিকে সমতা ফেরান প্যালেসের ওলিস। ম্যাচের বাকি সময়ে গোল পরিশোধ করতে না পারায় পূর্ণ পয়েন্ট হারানোর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় ইউনাইটেডকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *