প্রিমিয়ার লিগের ক্লাবে ফিরছেন টুখেল!

ক্রীড়া জগত ফুটবল

মৌসুমের শুরুতেই টমাস টুখেলকে চাকরিচ্যুত করেছে চেলসি। দলটিকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানো জার্মান কোচের নতুন মৌসুমে শুরুটা ভালো হয়নি। চ্যাম্পিয়ন্স লিগে অঘটনের এক হারের সাক্ষী হওয়ায় চাকরি চলে গিয়েছিল তার। 

টুখেলের জায়গায় গ্রাহাম পটারকে দায়িত্ব দিয়েছে ব্লুজরা। কিন্তু তিনিও প্রত্যাশা মেটাতে পারছেন না। যদিও চেলসির পক্ষ থেকে পটারকে নতুন প্রজেক্ট তৈরির জন্য সময় দেওয়া হবে বলে জানানো হয়েছে। এরই মধ্যে অবশ্য চেলসির ভক্তরা টুখেলকে ফেরানোর দাবি তুলেছেন। 

সাবেক বরুশিয়া ডর্টমুন্ড  ও পিএসজি কোচ টুখেলও নর্থ লন্ডনে ফিরতে পারেন। তবে চেলসিতে নয়। চেলসির নগর প্রতিদ্বন্দ্বী টটেনহ্যামের ডাগ আউটে দেখা যেতে পারে তাকে। লিগ টেবিলে পঞ্চম অবস্থানে থাকা টটেনহ্যামের অ্যান্তোনিও কন্তে মৌসুম শেষে চাকরি ছেড়ে দিতে পারেন বলে জোর গুঞ্জন। 

কন্তে যদি চাকরি ছাড়েন তার জায়গায় টুখেল সম্ভাব্য সেরা প্রার্থী হতে পারেন। সংবাদ মাধ্যম ফিকাজেস জানিয়েছে, মৌসুম শেষেই কন্তের সঙ্গে স্পার্সদের চুক্তি শেষ। টটেনহ্যামের বোর্ডের ওপর কন্তে নাকি নানান কারণে বিরক্তি প্রকাশ করেছেন। এছাড়া স্পার্সরা প্রিমিয়ার লিগে টপ ফোরে লিগ শেষ করার যোগ্য নয় বলেও মন্তব্য করেছেন। ওদিকে টুখেল নাকি জানিয়েছেন, তিনি স্পার্সদের দায়িত্ব নিতে আগ্রহী আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *