১২ দিনের সংসার, পামেলার জন্য ১ কোটি ডলার উইল করলেন সাবেক

বিনোদন

আশির দশক থেকে পরিচয় হলিউডের কিংবদন্তি প্রযোজক জন পিটার্স ও হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের। বন্ধু হিসেবে একে অপরের বিপদে-আপদে পাশে থেকেছেন। ২০২০ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও ১২ দিনেই তাঁদের সংসার বিচ্ছেদে রূপ নেয়। 

তবে ভালোবাসার অনন্য এক নজির স্থাপন করলেন জন পিটার্স। উইলে প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের নামে উইল করেছেন ১ কোটি ডলার। এমন খবরই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

 ২০২০ সালের জানুয়ারির শেষ নাগাদ বিয়ে করেন ‘ব্যাটম্যান’ ও ‘সুপারম্যান রিটার্নস’–এর মতো সিনেমার প্রযোজক জন পিটার্স ও হলিউডের ‘স্ন্যাপড্র্যাগন’ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে হাঁটেন জন–পামেলা দম্পতি। 

হলিউডের বিনোদন সংবাদমাধ্যম ভ্যারাইটির সঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে পামেলা সম্পর্কে জন পিটার্স বলেন, ‘আমি সব সময় পামেলাকে ভালোবেসে যাব, সে সর্বদা আমার হৃদয়ে আছে…প্রকৃতপক্ষে, আমার ইচ্ছাতেই আমি তার জন্য ১ কোটি ডলার রেখেছি। এ সম্পর্কে সে জানে না। এমনকি অন্য কেউই এ ব্যাপারে জানে না। আমি আপনাদের কাছেই প্রথম বলছি। যদিও সম্ভবত আমার এটা বলা উচিত নয়। এটা তার জন্য রাখা, তার প্রয়োজন হোক বা না হোক।’ 

 ১৯৮০ সালে প্রথম যুক্তরাষ্ট্রের প্লেবয় ম্যানশনে পামেলাকে দেখেন জন। প্রথম দেখাতেই পামেলার প্রেমে পড়েন। এরপর একে অপরের বন্ধু হিসেবে কেটে গেছে অনেক বছর। 

বে–ওয়াচ পামেলা অ্যান্ডারসন ১৯৯৫ সালে টমি লিকে বিয়ে করেন। এ ছাড়া তিনি কিড রক, রিক সলোমনকেও বিয়ে করেছিলেন। ড্যান হেহার্স্টকের সঙ্গেও এক বছর সংসার করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *