মাঠে মাথায় আঘাত পেয়ে স্মৃতিভ্রষ্ট হয়ে যান অধিনায়ক শামসুন্নাহার

ক্রীড়া জগত ফুটবল ব্রেকিং নিউজ

সাফ অনূর্ধ্ব ২০ নারী চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে খেলার সময় মাথায় আঘাত পেয়েছেন অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র। এতে সাময়িক স্মৃতিভ্রষ্ট হয়ে যান তিনি। রাতেই শামসুন্নাহারকে স্থানীয় একটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার জন্য নেওয়া হয়েছে।

শুক্রবার কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচের প্রথমার্ধের শেষ সময়ে মাথায় আঘাত পান অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র। আঘাত এতটাই বেশি পেয়েছিলেন দ্বিতীয়ার্ধে খেলতেই পারেননি শামসুন্নাহার। এছাড়া সে সময় তিনি কিছুই মনে করতে পারছিলেন না। মাঠে বেশ কিছুক্ষণ ধরে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও দ্বিতীয়ার্ধে আর মাঠে নামা হয়নি তার। আপাতত শঙ্কামুক্ত আছেন তিনি।

নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী নেপালকে ৩-১ গোলে হারায় বাংলাদেশ। কঠিন লড়াইয়ে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় বাংলাদেশ। ৩ মিনিটে মাঝ মাঠ থেকে রিপার বাড়ানো বলে একক প্রচেষ্টায় লিড এনে দেন আকলিমা। ১৩ মিনিটে লিড দ্বিগুণ করে বাংলাদেশ। ২৪ মিনিটে কর্নার থেকে ব্যবধান কমায় নেপাল। ম্যাচের যোগ করা সময়ে নেপালের গোলরক্ষককে পরাস্ত করেন শাহেদা আক্তার রিপা। আর তাতেই ৩-১ গোলের জয়ে দিয়ে আসর শুরু করে বাংলাদেশ অনূর্ধ্ব ২০ নারী দল।

এদিকে বিরতির সময় মাঠেই সাইডলাইনে প্রাথমিক চিকিৎসা চলে শামসুন্নাহারের। ম্যাচ শেষে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কোচ গোলাম রব্বানী ছোটন বলেছেন, বাংলাদেশ অধিনায়কের শারীরিক অবস্থা ততটা খারাপ নয়। শামসুন্নাহার মাঠ থেকে চলে যাওয়ার পর খেলায় কিছুটা ছন্দপতন হয়। ব্যথা পাওয়ার পর কিছু সময় স্মৃতিভ্রষ্ট হয়ে গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে কিছুটা স্বাভাবিক হয়েছে। তাকে এখন হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষা হচ্ছে। তবে আশা করছি, পরশু দিন ম্যাচে তাকে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *