এক সিনেমায় রজনীকান্তের সঙ্গে জ্যাকি শ্রফ

বিনোদন

ভারতীয় কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘জেইলর’-এ অভিনয় করবেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। গতকাল রোববার প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার্স তাদের টুইটারে সিনেমাটিতে জ্যাকি শ্রফের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। তামিল সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক নেলসন দিলীপকুমার।

সান পিকচার্স জ্যাকি শ্রফের ছবিসংবলিত এক টুইটে জানায়, ‘জেইলের শুটিং সেট থেকে জ্যাকি শ্রফ’। জ্বলন্ত আগুনের ইমুজি ব্যবহার করে প্রযোজনা প্রতিষ্ঠান গুণী দুই অভিনেতার একসঙ্গে কাজ করার উত্তাপ প্রকাশ করেছে। 

এর আগে রজনীকান্তের সঙ্গে ১৯৮৭ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘উত্তর দক্ষিণ’ এবং ২০১৪ সালে ‘কোচাদাঈয়ান’–এ একসঙ্গে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ। 

রজনীকান্তের জন্মদিন উপলক্ষে গত ১২ ডিসেম্বর জেইলরের একটি বিশেষ টিজার প্রকাশিত হয়েছিল। ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজারটি বড় কিছুরই আভাস দিয়েছিল। সিনেমাটির মাধ্যমে ২০২১ সালে মুক্তি পাওয়া আনাত্তের পর বড় পর্দায় ফিরছেন রজনীকান্ত। 

জেইলরে আরও অভিনয় করেছেন তামান্না ভাটিয়া, তেলুগু অভিনেতা সুনীল, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু ও অভিনেতা বিনায়কান প্রমুখ। বিশেষ চরিত্রে অভিনয় করবেন অভিনেতা মোহনলাল ও শিব রাজকুমার। 

অ্যাকশন ঘরানার সিনেমাটি এ বছরের শেষে পর্দায় আসার কথা রয়েছে। ছবিটির সংগীত পরিচালনা করবেন অনিরুদ্ধ রবিচন্দর। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *