সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ বন্ধ চেয়ে থানায় জিডি

বিনোদন ব্রেকিং নিউজ

বাংলাদেশ চলচ্চিত্রের উজ্জ্বল এক নক্ষত্র সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ভারতীয় ওটিটি প্ল্যাটফরম হইচইয়ের জন্য তানিম রহমান অংশু নির্মিত ওয়েব সিরিজ ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ বন্ধ চেয়ে থানায় জিডি করেছেন সালমান শাহর মামা আলমগীর কুমকুম।

বুধবার সিলেট কোতোয়ালি মডেল থানায় তিনি এ জিডি করেন।

জিডিতে বলা হয়, আমার ভাগ্নে সালমান শাহকে মৃত অবস্থায় তার বাসায় পাওয়া যায়। তার মৃত্যু রহস্য নিয়ে মামলা এখনো চলমান রয়েছে। এর মধ্যেই ভারতীয় ওটিটি প্ল্যাটফরম হইচইয়ের জন্য তানিম রহমান অংশু নির্মিত ওয়েব সিরিজ ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ করছেন, যা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার করা হচ্ছে। 

জিডিতে আরও বলা হয়, যেহেতু সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে মামলা চলমান, সেহেতু আমি এ ধরনের ওয়েব সিরিজ তৈরিতে আমি লিগ্যাল নোটিশ প্রেরণ করেছি। তার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে আত্মহত্যা বলে প্রচার করছে। 

এ বিষয়ে সালমান শাহর মা নীলা চৌধুরী লন্ডন থেকে ফোনে চ্যানেল-24 কে জানান, তিনি ‘বুকের  ভেতর আগুন’ ওয়েব সিরিজটি নির্মাণ বন্ধ চান। সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে এমন খবর পাওয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। এ ওয়েব নির্মাণ পুরো ঘটনাকে ভিন্ন খাতে নিতে করা হচ্ছে বলে তিনি মনে করেন।

সরকারের কাছে নীলা চৌধুরী অনুরোধ জানান, এ ঘটনার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন ওয়েব সিরিজটি নির্মাণ না হয়।

এর আগে ৬ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে সালমান শাহর মামা আলমগীর কুমকুম সিলেট জজকোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে নির্মাতা অংশুকে একটি লিগ্যাল নোটিশ পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *