ঈদে আসছে মন্দিরার ‘কাজল রেখা’

বিনোদন

সিনেমার শুটিং শেষে বলা হয়েছিল ভালোবাসা দিবসে মুক্তি দেওয়া হবে ‘কাজল রেখা’।

কিন্তু সেটা আর হচ্ছে না। বদল হয়েছে সিনেমা মুক্তির পরিকল্পনা। মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী অভিনীত প্রথম সিনেমা ‘কাজল রেখা’ মুক্তি পাবে আসছে রোজার ঈদে। নায়িকা মন্দিরা বলেন, ‘আগামী ঈদেই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।’ মন্দিরা জানান, তাঁকে বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। কাজেই নিজের অভিনীত সিনেমা মুক্তির জন্য প্রতীক্ষার সময়টা আরও দীর্ঘ হলো। তাই বলে তাঁর এক্সাইটমেন্ট কমছে না একেবারেই। বরং বুকের ধুকপুকানিটা বাড়ছে দিন দিন।

কাজল রেখা সিনেমায় অভিনয় এবং সিনেমাটির মুক্তি প্রসঙ্গে মন্দিরা চক্রবর্তী বলেন, ‘ভীষণ মনে পড়ে সেলিম ভাইয়ের “মনপুরা” সিনেমার কথা। ওই সিনেমাটিও দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেয়েছিল। বিশেষ করে সিনেমার নায়িকা ফারহানা মিলি আপুকে এর জন্য অপেক্ষা করতে হয়েছিল দীর্ঘ সময়। আমিও প্রবল আগ্রহ আর ধৈর্য নিয়ে কাজল রেখার মুক্তির অপেক্ষা করছি। এ জন্য আমার একটুও খারাপ লাগছে না। বরং আমিও কাজল রেখাকে অর্থাৎ অন্য এক আমিকে দেখার অধীর অপেক্ষায় আছি। আগামী ঈদেই হলে আসছে কাজল রেখা।’

সিনেমায় নিজেকে কাজল রেখা হিসেবে গড়ে তুলতে বেশ শ্রম দিতে হয়েছে মন্দিরাকে। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নেতৃত্বে পুরো ইউনিট নাকি ভীষণ সহযোগিতা করেছে তাঁকে। সহশিল্পীরা অনুপ্রেরণা দিয়েছেন, কেউ কেউ পাশে থেকে সহযোগিতা করেছেন। সবকিছু মিলিয়ে তাই কাজল রেখা চরিত্রটি নিয়ে ভীষণ আশাবাদী মন্দিরা। আশাবাদী পুরো সিনেমাটি নিয়ে। মন্দিরা জানান, কাজল রেখা সিনেমা মুক্তির আগপর্যন্ত তিনি অন্য কোনো কাজ করছেন না। এটি মুক্তির পরেই নতুন কাজে মনোযোগ দেবেন। আপাতত কাজল রেখাকে নিয়েই তাঁর যত অপেক্ষা আর ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *