টিভিতে ভালোবাসা দিবসের অনুষ্ঠান

বিনোদন

আজ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দেশের বিভিন্ন টিভি চ্যানেল প্রচার করবে বিশেষ অনুষ্ঠান ও নাটক। বাছাই করা এসব অনুষ্ঠান নিয়ে এই প্রতিবেদন

এটিএন বাংলা
ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসার সারাবেলা’ প্রচারিত হবে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। উপস্থাপনায় নীল হুরেজাহান। নাটক ‘অনেক বেশি ভালোবাসি’ প্রচারিত হবে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে। পরিচালনায় হাসিব হোসেন রাখি। রাত ৮টা ৫০ মিনিটে নাটক ‘টিফিন বক্স’। পরিচালনায় রাফাত মজুমদার রিংকু। রাত ১০টা ৪৫ মিনিটে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচ ফোড়ন’। পরিচালনায় সানজিদা হানিফ। জাকারিয়া সৌখিনের পরিচালনায় নাটক ‘সুন্দরীতমা’ প্রচারিত হবে রাত ১১টা ৪৫ মিনিটে।

চ্যানেল আই
সকাল ১১টা ৩০ মিনিটে মুকিত মজুমদার বাবুর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় ‘ভালোবাসা দিবস ও প্রকৃতি’। দুপুর ১২টা ৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় তারকাকথন-এর বিশেষ পর্ব। দুপুর ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় অপূর্ব এবং তাসনিয়া ফারিণ অভিনীত বিশেষ নাটক ‘এক দিনের তুমি’।

দীপ্ত টিভি
রাত ১০টা ২০ মিনিটে রয়েছে নাটক ‘বেঁচে থাকুক ভালোবাসা’।

বৈশাখী টিভি
রুকাইয়া জাহান চমকের উপস্থাপনায় সন্ধ্যা ৬টায় ‘ভালোবাসার গান’ অনুষ্ঠানে গাইবেন নকুল কুমার বিশ্বাস। রাত ১০টা ২০ মিনিটে নাটক ‘ইয়েস স্যার’। টিপু আলম মিলনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। অভিনয়ে রাশেদ সীমান্ত।

আরটিভি
সন্ধ্যা ৭টা ৫ মিনিটে রয়েছে মো. তৌফিকুল ইসলাম পরিচালিত অপূর্ব ও হিমি অভিনীত নাটক ‘ফিরে এসো সুরঞ্জনা’। রাত ১১টা ১০ মিনিটে অপূর্ব ও কেয়া পায়েল অভিনীত নাটক ‘টাইসআপ’। রচনা ও পরিচালনা সোহেল আরমান।

ক্লোজআপ কাছে আসার গল্প
চ্যানেল আই, বৈশাখী টিভি, আরটিভিসহ একাধিক টিভি চ্যানেলে রাত ৮টা থেকে প্রচারিত হবে ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প নিয়ে নির্মিত বিশেষ নাটক। অমিতাভ রেজা তৈরি করেছেন নাটক ‘টেক অফ’। রাকা নোশিন নাওয়ার বানিয়েছেন নাটক ‘একটা তুমি লাগবে’ এবং সাকিব ফাহাদের পরিচালনায় তৈরি হয়েছে নাটক ‘সময় সব জানে’।
বিনোদন প্রতিবেদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *