আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি বুবলীর

বিনোদন

কয়েকটা বিষয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মাঝে বেশ মিল। দুজনই শাকিব খানের নায়িকা হয়ে ক্যারিয়ার গড়েছেন। নায়িকা থেকে প্রেমিকা, অতঃপর শাকিবের ঘরনি হয়েছেন দুজনেই। তবে বাস্তবজীবনে অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্ক মুদ্রার এপিঠ-ওপিঠ। শাকিব খানকে কেন্দ্র করে অপু ও বুবলীর দ্বন্দ্বের বিষয়টি এখন ‌‘ওপেন সিক্রেট’।

অপু ও বুবলী নিজেরাই বিভিন্ন সময়ে একে-অপরের দিকে বিস্ফোরক কিংবা ইঙ্গিতপূর্ণ মন্তব্যের তির ছুড়েছেন। সর্বশেষ গত শুক্রবার রাতে বুবলী হুমকি দিলেন আইনি পদক্ষেপ নেওয়ার। কারও নাম না নিলেও বুবলী যে অপু বিশ্বাসের উদ্দেশে এমন হুমকি দিয়েছেন, তা তাঁর পোস্ট পড়ে আন্দাজ করা যায় সহজেই। কয়েক দিন আগে ‘পারিবারিক শিক্ষা’ নিয়ে প্রশ্ন তুলে শবনম বুবলীকে খোঁচা দিয়েছিলেন অপু। সে কথার পরিপ্রেক্ষিতেই পাল্টা হুঁশিয়ারি দিলেন বুবলী।

আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়ে বুবলী লেখেন, ‘আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই, কারও নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে, তাঁর বা তাঁদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।’

দীর্ঘ পোস্টে নিজের পারিবারিক শিক্ষা নিয়েও কথা বলেছেন বুবলী। তিনি লেখেন, ‘আমার পারিবারিক শিক্ষা আমাকে কখনোই দুমুখো সাপের আচরণ করতে শেখায়নি, সুবিধাবাদী হতে শেখায়নি। ধর্ম নিয়ে একেকবার একেক মিথ্যা কথা বলে সাধারণ জনগণের আবেগ নিয়ে খেলা করে বোকা বানাতে শেখায়নি।

গিরগিটির মতো রং বদলাতে শেখায়নি, কাউকে ছুরি মেরে পরক্ষণেই নিজের কোনো সুবিধা হবে ভেবে সেই ছুরি মারা জায়গায় ব্যান্ডেজ করতে শেখায়নি।

বাস্তবজীবনেও অভিনয় করতে শেখায়নি, তাই আমি হয়তো অনেকের সঙ্গে ইনিয়ে-বিনিয়ে নাটক করতে পারি না। কিন্তু আমি এসব না শিখতে পারার জন্য গর্বিত।’

বুবলীর অভিযোগ করেন তাঁর সন্তান শেহজাদ খান বীরকে নিয়েও ইঙ্গিতপূর্ণ কটূক্তি করেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘কত বাজে, নিচু মানসিকতার হলে সে এক নিষ্পাপ বাচ্চাকেও কটূক্তি করতে ছাড়েনি। কিছুদিন আগে ইঙ্গিতপূর্ণভাবে আমার সন্তানের গেটআপ নিয়ে ক্যামেরার সামনে বানরের মতো মুখ ভেংচি কেটে বাজে মন্তব্য করতে ছাড়েনি।’

বুবলী এমন পোস্ট করার পর থেকেই দুই নায়িকার অনুসারী, ভক্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বুবলীর এমন বিস্ফোরক মন্তব্যের পর অপু বিশ্বাস কী জবাব দেন, সেটার অপেক্ষা করছেন নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *