আম্মাজানের সঙ্গে এর কোনো মিল নেই: মাহিয়া মাহি

বিনোদন

চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুক্রবার দেশের ২১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘বুবুজান’। অন্যদিকে ব্যক্তিজীবনে মাহি মা হওয়ার অপেক্ষায় রয়েছেন। সব নিয়েই কথা হয় তাঁর সঙ্গে

বুবুজান ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি নিয়ে প্রত্যাশা পূরণ করতে পারছে?

শামিম আহমেদ রনী পরিচালিত এই ছবির গল্প দারুণ। ভাই-বোনের দারুণ এক গল্প তুলে ধরেছেন নির্মাতা। এতে আমি বুবুর ভূমিকায় অভিনয় করেছি। চরিত্রটিও বেশ। এই চরিত্রে দর্শকরা আমাকে দেখে অবকই হচ্ছেন। এই ধরণের গল্পে আগে অভিনয় করিনি। গল্পপ্রধান সিনেমা বুবুজান। ছবিটি দেখার পর দর্শকরা একটা ভালো অনুভূতি নিয়ে বাসায় ফিরতে পারছেন। সুন্দর একটা ম্যাসেজ আছে সিনেমার গল্পে।

এতে আপনার চরিত্রটি কেমন?

ছবিটি মূলত বুবুজানকে ঘিরেই। এই বুবুজানই হচ্ছি আমি। এতে আমার ছোট ভাই শান্ত খান। এই ছবির নায়ক বলতে সেই। বুবুজান বলতে সে পাগল। 

 বলা হচ্ছে ছবিটি নায়ক মান্না অভিনীত আম্মাজানের মতো?

যারা বলছেন তারা ভুল বলছেন। হতে পারে নামের একটা মিলের কারণে এমন চিন্তা বা বলা। আম্মাজানে মান্না ভাই তার আম্মাজানে জন্য পাগল আর এতে শান্ত তার বুবুর জন্য পাগল। সে দিক থেকে অনেকেই আম্মাজান ছবির ছায়া দেখতে পারেন। কিন্তু আম্মাজান ছবির সঙ্গে গল্পের কোনো মিল নেই, মিল নেই শিল্পীর, নির্মাতার। সব দিক থেকেই আলাদা।

নায়িকা হয়ে  বড় বোনের চরিত্রে অভিনয় করলেন। তাহলে কি নায়িকা মাহির যাত্রা কিছুটা…

আপনি যা বলতে চেয়েছেন, বিষয়টি কিন্তু তেমন না। আমি বরাবরই অভিনয় করতে চেয়েছি। নায়িকা না বড় বোনের চরিত্র- তা মুখ্য বিষয় না। এই চরিত্রে অভিনয়ে কতটা ভিন্নতা আনতে পেরেছি- এটিই ছিল আমার কাছে মুখ্য। আর বুবুজান হয়ে পর্দায় হাজির হওয়া মানে নিজেকে ভাঙার একটা চেষ্টা বলতে পারেন।

সংসারে নতুন অতিথি আসছে কবে?

আগামী দুই মাসের মধ্যে পৃথিবীর আলো দেখবে আমার সন্তান। এখন প্রতিদিন তার সঙ্গে পৃথিবীর নানা বিষয় নিয়ে কথা বলছি। এ এক অনাবিল আনন্দ। যারা এই জার্নিটার মধ্য দিয়ে গেছেন, তাঁরা বুঝতে পারবেন।

ছেলের মা না মেয়ের হচ্ছেন না? 

ও পৃথিবীতে আসলেই সব জানতে পারবেন। এ বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না। এখন এখন প্রতিদিন তার সঙ্গে পৃথিবীর নানা বিষয় নিয়ে কথা বলছি। এ এক অনাবিল আনন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *