কোটালীপাড়ায় সাজ সাজ রব-প্রধানমন্ত্রী ৪৯ প্রকল্প উদ্বোধন করবেন আজ

বাংলাদেশ ব্রেকিং নিউজ

গোপালগঞ্জের ৪৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনে দীর্ঘ চার বছর পর আজ শনিবার কোটালীপাড়া সফর করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর এ সফরকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা কাজ করছে; এলাকায় বইছে সাজ সাজ রব।

কোটালীপাড়ার সাদুল্লাপুর ইউনিয়নের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। জনসভাস্থলে বসেই উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন তিনি। এর পর সড়কপথে টুঙ্গিপাড়া গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী ৪৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধনের পর এ এলাকার মানুষের জীবনযাত্রার মান বদলে যাবে।

এদিকে, শেখ হাসিনাকে বরণে কোটালীপাড়ায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্মাণ করা হয়েছে কয়েকশ তোরণ। রাস্তার দু’পাশে টানানো হয়েছে হাজারো ব্যানার-ফেস্টুন। সংস্কার করা হয়েছে যাতায়াতের বিভিন্ন রাস্তা। নেওয়া হয়েছে তিন স্তরের নিরাপত্তা। কোটালীপাড়ার বিভিন্ন প্রবেশপথে বসেছে চেকপোস্ট। জনসভাস্থল ও এর আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশের ৮ হাজার সদস্য। সতর্ক রাখা হয়েছে র‌্যাব ও বিজিবি সদস্যদের।

উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ বলেন, প্রধানমন্ত্রী আমাদের মাতৃস্নেহ দিয়ে আগলে রেখেছেন। তাঁর আগমনে আমরা খুবই আনন্দিত। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম বাদল বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফলে সব প্রস্তুতি শেষ হয়েছে। লক্ষাধিক জনসমাগম ঘটবে বলে আশা করছি।

প্রধানমন্ত্রী সব শেষ ২০১৮ সালের ১২ ডিসেম্বর কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় বক্তব্য দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *