গুলিস্তানে বিস্ফোরণ-হাসপাতালে চিকিৎসাধীন ১ জনের মৃত্যু, নিহত বেড়ে ২০

বাংলাদেশ ব্রেকিং নিউজ

রাজধানী পুরান ঢাকার সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় হাফেজ মুসা হায়দার (৪২) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ জন।

বুধবার রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতিয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, ইনস্টিটিউটের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরের ৯৮ শতাংস দগ্ধ হয়েছিল।

হাফেজ মুসার শ্বশুর বাসেদ আলী জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে। বাবার নাম এমবি জামান। এলাকাতে তার জননী ফার্মেসি, রেস্টুরেন্টের ব্যবসা আছে। বাথরুমের মালামাল কিনতে চাচাতো ভাই আবু জাফর সিদ্দিক তারেককে সঙ্গে নিয়ে ঢাকার সিদ্দিক বাজার এলাকায় আসে। এই ঘটনায় তার চাচাতো ভাই আবু জাফর তারেক (৩৪) গতকাল ঘটনাস্থলে মারা গেছেন।

তিনি আরও জানান, হাসপাতালে আসার পর উদ্ধারকারীদের কাছে তার বন্ধুর মোবাইল নম্বর বলেছিল। পরে ফোনের মাধ্যমে খবর পেয়ে বার্ন ইনস্টিটিউটে আসি। এক বছর আগে বিয়ে করেছিল। স্ত্রীর নাম তামিমা আক্তার। তিন ভাই তিন বোনের মধ্যে তৃতীয় ছিল মুসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *