কোলের শিশুটি জিতে নিলো অস্কার

বিনোদন

অস্কারে কে হুই কোয়ানের পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার পুরস্কার জেতার পর নেট দুনিয়ায় ৩৮ বছর পুরোনো একটি ছবি নিয়ে চলছে আলোচনা। ‘ইন্ডিয়ানা জোনস’ সিরিজের দ্বিতীয় কিস্তি ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য টেম্পল অব ডুম’-এর। স্টিভেন স্পিলবার্গ পরিচালিত সিনেমাটিতে একসঙ্গে অভিনয় করেন হ্যারিসন ফোর্ড ও সেই সময়ের শিশুশিল্পী কে হুই কোয়ান।

কোয়ান অস্কার জেতার পর দেখা হয়ে যায় হ্যারিসন ফোর্ডের সঙ্গে। এই পুনর্মিলনীতে আবেগপ্রবণ হয়ে পড়েন দুজনই। খবর বিবিসির।

ইন্ডিয়ানা জোনসের ছবিটিতে দেখা যায়, যেখানে ফোর্ডের কোলে বসে আছেন কোয়ান। অনেকেই সেদিনের ছবির সঙ্গে আজকের অস্কারে তোলা দুজনের ছবি জুড়ে দিয়ে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

অস্কারে ‘এভরিথিং এভরিহয়ার অল অ্যাট ওয়ানস’ ছবিতে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পেয়েছেন কোয়ান।

‘ইন্ডিয়ানা জোনস’ সিনেমায় অভিনয় করা আমেরিকান অভিনেতা হ্যারিসন ফোর্ড অস্কারের মঞ্চে উঠেছিলেন সেরা সিনেমার পুরস্কার প্রদান করতে। একাডেমি অ্যাওয়ার্ডসের ৯৫তম আসরে সেরা সিনেমা হিসেবে পুরস্কার জিতেছে কোয়ান অভিনীত ‘এভরিথিং এভরিহয়ার অল অ্যাট ওয়ানস’।

সেরা পরিচালক, সেরা অভিনেত্রী, সেরা পার্শ্ব অভিনেতাসহ এ সিনেমা এবারের আসরে মোট সাতটি শাখায় পুরস্কার পেয়েছে।

এই সিনেমার অংশ হিসেবে অন্য তারকাদের সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উঠলে কোয়ানের সঙ্গে দেখা হয়ে যায় হ্যারিসন ফোর্ডের। পুরস্কার জেতায় অভ্যর্থনা জানিয়ে অস্কারের মঞ্চে কোয়ানকে আলিঙ্গন করেন ফোর্ড। ফোর্ডকে আলিঙ্গন করার সময় কোয়ানও খুব আবেগপ্রবণ ছিলেন। পরে এন্টারটেইনমেন্ট টুনাইট অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফোর্ড বলেন, সে পুরস্কার জেতায় আমি খুব খুশি হয়েছি। ও দারুণ মানুষ। অভিনেতা হিসেবেও দুর্দান্ত সে, ছোটবেলায় যেমন ছিল, এখনো তেমন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *