গ্রামে হেঁটে হেঁটে ভোট চাইছেন মাহি, দিচ্ছেন পাশে থাকার আশ্বাস

ভোটের ময়দান

গ্রামে গ্রামে হেঁটে হেঁটে নিজের ট্রাক প্রতীকে ভোট চাইছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সময় তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। বলেন, সুখে-দুঃখে তিনি সব সময় এলাকার মানুষের পাশে থাকতে চান। কাজ করতে চান সবার কল্যাণে।

প্রচার-প্রচারণা শুরুর দ্বিতীয় দিন আজ মঙ্গলবার সকাল ৮টায় মাহি গণসংযোগে বেরিয়ে পড়েন। নিজের প্রতীকের প্রচার শুরু করেন গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়ন থেকে। দুপুর পর্যন্ত তিনি পাকড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে নিজের ট্রাক প্রতীকে ভোট চান। এ সময় দুটি গাড়িতে তাঁর সঙ্গে আত্মীয়স্বজন ও কর্মী-সমর্থকেরা ছিলেন। কখনো কখনো মাহি গাড়িতে উঠলেও জনসমাগম দেখলেই নেমে ভোটারদের সঙ্গে কথা বলেন।

গ্রামের নারীদের সঙ্গে কথা বলে তাঁদেরও ভোট আদায়ের চেষ্টা করছেন মাহি। বলছেন, নির্বাচিত হলে তিনি নারীদের আত্মমর্যাদা ফিরিয়ে দেবেন। এলাকার মানুষ এখন যে শোষণের মধ্যে আছেন, তিনি তা থেকে সবাইকে বের করে আনবেন। তিনি শোষক হিসেবে নয়, সেবক হিসেবে মানুষের পাশে থাকতে চান। সেবা করতে চান।

বেলা ৩টার দিকে মাহি গোদাগাড়ীর কাঁকনহাট পৌর এলাকায় গণসংযোগ করছিলেন। তাঁকে দেখেই ছুটে আসেন ভোটাররা। নায়িকাকে কাছে পেয়ে অনেকে ব্যস্ত হয়ে পড়ছিলেন সেলফি তুলতে। হাসিমুখে সবার আবদারই পূরণ করছিলেন মাহি।

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে এ আসনের টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরীর সঙ্গে ভোটের লড়াইয়ে নেমেছেন মাহিয়া মাহি। তাঁর নানাবাড়ি তানোর উপজেলার মুণ্ডুমালায়। পাশের চাঁপাইনবাবগঞ্জের নাচোলে তাঁর নিজের বাড়ি। এখানে মাহিয়া মাহি, ওমর ফারুক চৌধুরী ও আওয়ামী লীগের আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীর লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। আলোচনায় আছেন বিএনএমের প্রার্থী শামসুজ্জোহা বাবুও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *