জোড়া গোলে জন্মদিন রাঙালেন এমবাপ্পে

ক্রীড়া জগত ফুটবল

নিজেরে জন্মদিনে গোল করার এমন ভাগ্য খুব কম খেলোয়াড়ই পান। তবে সচরাচর এমনটা দেখা যায় না। সেদিক থেকে নিজেকে ভাগ্যবান ভাবতে পারেন কিলিয়ান এমবাপ্পে। নিজের ২৫তম জন্মদিনে গোল পেয়েছেন পিএসজি ফরোয়ার্ড। ত-ও ১টি নয়, ২টি। 

জোড়া গোল করে নিজেই নিজেকে জন্মদিনের দুর্দান্ত উপহার দিলেন এমবাপ্পে। ফরাসি ফরোয়ার্ডের মুহূর্তটি আরও স্মরণীয় হয়েছে তাঁর ভাই ইথান এমবাপ্পের জন্য। গতকাল এমবাপ্পের বিশেষ দিনেই আবার অভিষেক হয়েছে ইথানের। ম্যাচের যোগ করা সময়ের ৯২ মিনিটে বদলি নামেন ১৬ বছর বয়সী এই মিডফিল্ডার। 

বিশেষ দিনে অবশ্য গোল করা নতুন কিছু নয় এমবাপ্পের কাছে। এর আগে ১৯তম জন্মদিনেও গোল করেছেন তিনি। ২০১৭ সালে কায়েনের বিপক্ষে ৩–১ গোলে জয়ের ম্যাচে পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করছিলেন ফরাসি ফরোয়ার্ড। এবার অবশ্য মেসের বিপক্ষে দ্বিগুণ করেছেন গতকালই ২৫ বসন্তে পা দেওয়া এমবাপ্পে। 

এমবাপ্পের জোড়া ও ভিতিনহার ১ গোলে পার্ক দ্য প্রিন্সেসে ৩–১ গোলের জয় পেয়ছে পিএসজি। প্রথমার্ধে কোনো গোল না হলেও স্বাগতিকদের হয়ে ৪৯ মিনিটে শুরুটা করেন পর্তুগালের মিডফিল্ডার ভিতিনহা। ৬০ মিনিটে প্রথমের পর ৮৩ মিনিটে দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এর মাঝে ৭৩ মিনিটে মেসের হয়ে ব্যবধান কমানো গোলটি করেন ম্যাথিউ উদোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *