ভোটের মাপে উন্নয়নের ঘোষণা দিলেন স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ

আজ বৃহস্পতিবার সকালে হাজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এর আয়োজন করা হয়। এতে সাটুরিয়ার বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রহুল আমিন সভাপতিত্ব করেন। একই দিনে স্বাস্থ্যমন্ত্রী ভাঙ্গাবাড়ি ও বালিয়াটি ঈশ্বরচন্দ্র উচ্চবিদ্যালয়ের মাঠে আরও দুটি নির্বাচনী পথসভায় অংশ নেন। 

বালিয়াটি ইউনিয়নে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘সাটুরিয়ায় আরও উন্নয়ন দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। যে এলাকায় বেশি ভোট দেবে, সেই এলাকা বেশি উন্নয়ন করা হবে। মানিকগঞ্জ সাটুরিয়াবাসীর জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করে দিয়েছি। চিকিৎসার জন্য আর ঢাকায় যেতে হবে না। মানিকগঞ্জেই সেই উন্নত চিকিৎসাসেবার ব্যবস্থা করে দিয়েছি।’ 

জাহিদ মালেক বলেন, ‘বিএনপি জোট দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার জন্য ষড়যন্ত্র করছে। তারা ধ্বংসের রাজনীতি করে। তারা দেশের ভালো চাই না। কয়েক দিন পরই শুরু হবে বই উৎসব। আওয়ামী লীগ সরকার শিক্ষার্থীদের হাতে বছরের শুরুতেই বই তুলে দেবে। বিএনপি জামায়াত সেই বইয়ের গাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।’ 

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ট্রেনের লাইন কেটে ও পেট্রল ঢেলে মানুষ হত্যা করছে বিএনপি–জামায়াত জোট। ট্রেনে আগুন ধরিয়ে দিচ্ছে তারা। জনগণের সম্পদ পুড়িয়ে নষ্ট করছে। 

পথ সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, বালিয়াটি ইউপি চেয়ারম্যান মীর সোহেল আহম্মেদ চৌধুরী, বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, ছাত্রী লীগের সভাপতি শামীম হোসেন ও যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *