টিভিতে বড়দিনের আয়োজন

বিনোদন

আজ বড়দিন। খ্রিষ্টধর্মাবলম্বীদের প্রধান উৎসব। এ উপলক্ষে দেশের টিভি চ্যানেলগুলো প্রচার করবে বিশেষ অনুষ্ঠান। নির্বাচিত সেই সব অনুষ্ঠানের খোঁজ থাকছে এই প্রতিবেদনে

আরটিভি
সকাল ১০টা ১০ মিনিট প্রচারিত হবে সালমান শাহ ও শাবনূর অভিনীত সিনেমা ‘স্বপ্নের পৃথিবী’। বেলা ২টা ১০ মিনিটে নাটক ‘সান্তা ক্লজ’। গল্প স্নিগ্ধা দাস, রচনা মনসুর রহমান চঞ্চল। নির্দেশনায় রাকেশ বসু। অভিনয়ে ইরফান সাজ্জাদ, তানিয়া বৃষ্টি, মিলি বাশার, ফখরুল বাশার মাসুম প্রমুখ।

বৈশাখী টেলিভিশন
রাত ৮টায় সংগীতানুষ্ঠান ‘গোল্ডেন সং’। গাইবেন সাজিয়া সুলতানা পুতুল। রাত ১০টায় রয়েছে নাটক ‘জোড়া শালিক’। হাসিব হোসেন রাখীর চিত্রনাট্য ও পরিচালনায় অভিনয় করেছেন তৌসিফ, তটিনী, হিন্দোল রায় প্রমুখ। বড়দিন উপলক্ষে বৈশাখী টিভি প্রচার করবে ৩টি সিনেমা। সকাল ১০টা ১০ মিনিটে সালমান শাহ ও মৌসুমী অভিনীত ‘অন্তরে অন্তরে’, বেলা ২টা ৪৫ মিনিটে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘টাকার চেয়ে প্রেম বড়’ এবং রাত ১টা ৫০ মিনিটে সাব্বির ও শাহনুর অভিনীত ‘চাঁদনী রাতে’। 

মাছরাঙা টেলিভিশন
সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজ শুভদিন, আজ বড়দিন’। সুষমা সরকারের উপস্থাপনায় অনুষ্ঠানে গাইবেন প্রিয়াঙ্কা গোপ, অণিমা মুক্তি গোমেজ ও কামরুজ্জামান রাব্বি। নৃত্য পরিবেশনায় থাকবেন ওয়ার্দা রিহাব ও তাঁর দল।

দীপ্ত টিভি
সকাল ৯টায় রয়েছে তিতাস জিয়া ও তাসনুভা তামান্না অভিনীত বাংলা সিনেমা ‘নোনা জলের কাব্য’। বেলা ১টায় বাংলা সিনেমা ‘রাত জাগা ফুল’। পরিচালনায় মীর সাব্বির। অভিনয়ে মীর সাব্বির, ফজলুর রহমান বাবু, ঐশী প্রমুখ। বিকেল ৪টায় বিশেষ অ্যানিমেশন শর্টফিল্ম ‘সুপারবুক’। রাত ১১টা ৩০ মিনিটে শর্টফিল্ম ‘নাম কথা’।

দুরন্ত টিভি
বড়দিন উপলক্ষে বেলা ১১টা ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচারিত হবে দুরন্ত টিভির উৎসবের বিশেষ নাটক ‘হৈ হৈ হল্লা—সিজন ২’। নাটকটি পরিচালনা করেছেন পার্থ প্রতিম হালদার, মূল ভাবনা ও নাট্যরূপ দিয়েছেন মনিরুল ইসলাম রুবেল। অভিনয় করেছেন আবুল হায়াত, শাহানাজ খুশী, সাজু খাদেম, প্রাণ রায়, শিশুশিল্পী আফরা, সায়ান, ঋদ্ধি, ঋ, কাওসার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *